হাসপাতালে স্কুলছাত্রীকে ধর্ষ*ণচেষ্টার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে থানীয় এক যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা করা হয়েছে। ভুক্তভোগী শিশুর মা সাতক্ষীরা সদর থানায় ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, অভিযুক্ত ওই যুবলীগ নেতার নাম মিন্টু হোসেন ওরফে নক্কুর (৩০)। মিন্টু হোসেন সাতক্ষীরা সদর উপজেলার ইসলামপুর গ্রামের বাসিন্দা ও শহরের বাঁকাল এলাকার যুবলীগের সাবেক সভাপতি। বর্তমানে তিনি মেডিকেল কলেজ হাসপাতালের পরিছন্নকর্মী হিসেবে কাজ করেন বলে দাবি করেছে পুলিশ।

ভুক্তভোগী স্কুলছাত্রীর মা জানান, গত ৫ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শীতবস্ত্র দেওয়ার কথা বলে মিন্টু মেয়েকে মেডিকেল কলেজ হাসপাতালের ভেতরে ডেকে নিয়ে যায়। এরপর হাসপাতালের পাঁচতলায় তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়ে চিৎকার দিলে মিন্টু পালিয়ে যায়। এ ঘটনায় তিনি থানায় মামলা করেছেন।

তিনি আরও জানান, তার মেয়ে চতুর্থ শ্রেণিতে পড়ে। মাঝে মধ্যে তারর চায়ের দোকানে সহযোগিতা করে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, হাসপাতালের সামনে মা মায়েল চায়ের দোকানে সহযোগিতা করে শিশু মেয়েটি। হাসপাতালের পরিছন্নকর্মী মিন্টু হোসেন মেয়েটিকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে গত বুধবার রাতে থানায় মামলা করেন।

তিনি আরও জানান, অভিযুক্ত মিন্টু পলাতক থাকায় এখনো তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে তাকে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম অভিযান পরিচালনা করছে।

এ বিষয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক মো. রফিকুল ইসলাম বলেন, মিন্টু হোসেন নামে হাসপাতালে কোনো পরিছন্নকর্মী নেই। তবে তার বাড়ি এই এলাকায় হওয়ায় বিভিন্ন সময় মেডিকেলের ভেতরে ঢুকে ঘোরাঘুরি করে। ধর্ষণচেষ্টার ঘটনাটি শুনেছি। ঘটনাটি দুঃখজনক।

Leave a Reply