গালিবাজ ও দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ফরিদপুরের মধ্যে মডেল এ গ্রেডের ভাঙ্গা পৌরসভা ও প্রশাসনের যে সকল দুর্নীতিবাজ কর্মকর্তা রয়েছেন তারা সাবধান হয়ে যান। আপনাদের দুর্নীতির কারণে এত উন্নয়ন সত্যেও জনগণ সত্যিকারের সুফল ভোগ করতে পারছে না। প্রয়োজনে জনগণকে সঙ্গে নিয়ে পৌরসভার যে সকল কর্মকর্তা কর্মচারী এবং প্রশাসনের কর্মকর্তারা দুর্নীতিতে জড়িত তাদেরকে চরমভাবে প্রতিহত করা হবে।

শুক্রবার বিকালে পৌর সদরের ১নং ওয়ার্ডে আয়োজিত বিশাল জনসভায় এসব কথা বলেন তিনি। এসময় মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, জনগণের ট্যাক্সের টাকায় চলে পৌরসভা। সেই পৌরসভাকে জিম্মি করে কেউ কেউ কোটি কোটি টাকার বাণিজ্য করে যাচ্ছেন। এতদিন যা করেছেন তার বিচারসহ পৌরসভাকে দুর্নীতিমুক্ত করা হবে। প্রশাসনের দুই কর্মকর্তা সম্প্রতি ভাঙ্গা বাজারের খাস জমিতে দোকান বরাদ্দর নামে ৮ কোটি ৬০ লাখ টাকার যে দুর্নীতি করেছেন তারও বিচার করা হবে। আগামী পৌরসভার নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত সৎ ও যোগ্য ব্যক্তিকে মেয়র নির্বাচিত করে ভাঙ্গা পৌরসভার আমূল পরিবর্তন করতে জনগণকে এখনই তৈরি হতে হবে।

পৌরবাসীর উদ্দেশে তিনি বলেন, আমি ইতিপূর্বে দুইবার এমপি নির্বাচিত হয়েছি আপনাদের ভোটে। তবে আমি কখনই নৌকার বিরুদ্ধে ছিলাম না। আমার যুদ্ধ ছিল বিশেষ ব্যক্তি কাজী জাফরউল্লাহর বিরুদ্ধে। তার অত্যাচার ও নির্যাতনে জনগণ যখন দিশেহারা তখন ফরিদপুর-৪ আসনের নৌকার সমর্থক হাজারো নেতাকর্মী আমাকে তাদের এমপি হিসেবে বেছে নিয়েছে। আমি দীর্ঘ ৭ বছরে আমার যৌবন ও সংসারে মায়া ত্যাগ করে আপনাদের পাশে সেবা করে গিয়েছি। তারই ফলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করেছেন। এ বিজয় আমার একার নয় এই তিন থানার সকল জনগণের।

যুবলীগের এই প্রেসিডিয়াম সদস্য আরো বলেন, এখন দায়িত্ব পেয়ে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসীদের সঙ্গে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে সোনার বাংলা গড়তে হবে। আপনারা জানেন জনগণের ট্যাক্সের টাকায় পৌরসভা পরিচালিত হয়। মডেল এ গ্রেডের পৌরসভা হিসেবে তেমন কোন উন্নয়ন আপনারা এতদিন পান নাই। আগামীতে স্বচ্ছ সৎ ব্যক্তিকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করুন আমি আপনাদের সত্যিকার উন্নয়ন দেব। পৌরসভার রাস্তা ঘাটের যে অবস্থা তাতে করে মানুষ চলাচল করতে পারে না।

পৌরসভার ১নং সাবেক ওয়ার্ড কাউন্সিলর আইয়ুব মাতুব্বরের সভাপতিত্বে জনসভা অনুষ্ঠিত হয়। দুপুর হতেই জনসভাস্থল মিছিলে মিছিলে কানায় কানায় পূর্ণ হয়ে যায়। পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দিয়ে জনসভা মুখরিত করে তোলেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সি, পৌর কাউন্সিলরগণ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবকলীগ, মহিলা লীগের নেতা-কর্মী।

Leave a Reply